পানছড়িতে শেষ হলো ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ


Digital Mela.

পানছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে শুরু হওয়া দু’দিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের সুন্দর সমাপ্তি ঘটেছে আজ বৃহস্পতিবার। পানছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ও সেসিস, আইসিটি এবং গ্রামীণ ফোনের সার্বিক সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে দু’দিন যাবৎ ছিল দর্শনার্থীর উপচে পড়া ভীড়। বিশেষ করে বিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের আগমনে লাল, নীল, হলুদ ও সাদা রঙের বেলুন দিয়ে সাঁজানো মেলার স্টল এলাকা করে তুলেছিল মুখরিত।

বুধবার সকাল দশটায় পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ফিতা কেটে মেলার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাহিদ হোসেন সিদ্দিক।

এবারের ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহে শেষ দিনে মেলায় অংশ নেয়া ১৪টি স্টলের মধ্যে বিচারকদের বিবেচনায় প্রথম স্থান লাভ করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এ স্টলে দুই মিনিটেই সুগার টেস্ট, ম্যালেরিয়া টেস্ট, ওজন মাপা ও ব্লাড গ্রুপ নির্ধারনের সেবা দেওয়া হয়। এছাড়াও নানান তথ্যাদিসহ প্রামাণ্যচিত্র সুন্দরভাবে উপস্থাপনের জন্য ৩নং সদর পানছড়ি ইউনিয়ন ২য় ও পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩য় স্থান অর্জন করে।

বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে শুরু হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। পানছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা। উপজেলা রিসোর্স কর্মকর্তা মো: খলিলুর রহমান জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু তোয়াব মজুমদার পলাশ ও পানছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: শাহজাহান কবির সাজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *