পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হিল উইমেন্স ফেডারেশন পানছড়ি উপজেলা শাখার উদ্যেগে শুক্রবার সকাল ১০টায় পানছড়ি কলেজ গেইট এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করে হিল উইমেন্স ফেডারেশন পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেকি চাকমা। মিতালি চাকমার সঞ্চালিত সমাবেশে বক্তব্য রাখে পিসিপি পানছড়ি উপজেলা শাখার সভাপতি জুয়েল চাকমা, গনতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখার সাবেক সভাপতি রূপায়ন চাকমা, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জিকু ত্রিপুরা, কার্বারী সাধন ত্রিপুরা ও হিল উইমেন্স ফেডারেশনের জেলা সভানেত্রী দ্বিতীয়া চাকমা। বক্তারা উল্টাছড়ি ইউপির পাইয়ং কার্বারী পাড়া এলাকার বাসিন্দা চন্দ্র বিশু ত্রিপুরার স্ত্রী বালাতি ত্রিপুরার খুনীদের দ্রুত গ্রেফতারের দাবি জানায়।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার উল্টাছড়ি ইউপির পাইয়ং কার্বারী পাড়া এলাকা থেকে বালাতি ত্রিপুরার লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে নিহতের স্বামী অজ্ঞতনামা কয়েকজনকে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে। পানছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. মিজানুর রহমান জানায়, বালাতি হত্যার রহস্য উৎঘাটনে পুলিশ কাজ করছে।  হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *