পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে রোয়াংছড়িতে ভিজিএফ চাউল বিতরণ


রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলার তারাছা ও নোয়াপতং ইউনিয়নের পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে গরীব দু:খি পরিবারের মাঝে তারাছা ও নোয়াপতং ইউনিয়নে পৃথক পৃথক ভাবে যথা সময়ে ১০ কেজি পরিমাণের ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় তারাছা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে রোয়াংছড়ি উপজেলায় নির্বাহী অফিসার মো. দাউদ হোসেন চৌধুরী উপস্থিত থেকে এ চাউল বিতরণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তারাছা ইউনিয়নে চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ত্রাণ কর্মকর্তা তর্পন দেওয়ান, টেক অফিসার পুলুপ্রু মারমা প্রমুখ।

এছাড়া আরো নোয়াপতং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান ভারপ্রাপ্ত উবাপ্রু মারমা ও  টেক অফিসার হিসেবে উপজেলায় শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো. কামাল হোসেন উপস্থিত থেকে পৃথক ভাবে ১০ কেজি পরিমাণে ভিজিএল চাউল বিতরণ করা হয়।

এসময় চেয়ারম্যান উবাপ্রু মারমা বলেন, দেশের পবিত্র রমজান মাসের ঈদ উদযাপন উপলক্ষ্যে সরকার যা দিয়েছে, তা আমরা নোয়াপতং ইউনিয়নের যারা গরীব গণ্য আছে তাদেরকে নিজ হাতে ভিজিএফ চাউল বিতরণ করেছি। আমি ও টেক অফিসার উপস্থিত থেকে চাউল বিতরণ করতে পেরে আনন্দিত হয়েছি। পাহাড়ে এলাকার মানুষেরা সবাই উপস্থিত হয়েছে এবং নিজ নিজ প্রাপ্য চাউলগুলো গ্রহণ করে নিচ্ছে।

এদিকে যারা দরিদ্র পরিবারের আছে তারা এ চাউল পেয়ে অত্যন্ত খুশি হয়েছে। আমার ইউনিয়নে দুর্গম পাহাড়ি এলাকা হলেও এ চাউলগুলো পৌঁছে দিতে পেরে আনন্দিত। আগামীতেও জনগণের পাশে থেকে সহায়তা প্রদান ও সেবা দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *