ইউপিডিএফ’র (প্রসীত) বিরুদ্ধে আন্দোলনে নেমেছে পানছড়ির সর্বস্তরের জনগণ


 

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ির বড় কলক এলাকায় হামলার প্রতিবাদে পানছড়ি উপজেলার সর্বস্তরের জনগণ আন্দোলনে নেমেছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসীত) বাহিনীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার(২৮ জুন) লোগাং বাজার যাওয়ার পথে সকাল ৭টার দিকে বড় কলক এলাকায় ইউপিডিএফ (প্রসীত) সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাটারি চালিত টমটম ভাংচুর ও টাকা ছিনতাই করে। এ সময় শুক্কুর আলী (২৫), ইমন (১৮) ও সুজন (২২) আহত হয়।

এ নিয়ে সকালে বাঙ্গালী ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিকাল ৫টা থেকে বিক্ষোভ মিছিল বের করে পানছড়ি সকল সাধারণ ব্যবসায়ী, ইজি বাইক চালক, সাধারণ জনতাসহ সর্বস্তরের জনগণ।

পানছড়ি মুক্তিযোদ্ধা স্কয়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার।

এ সময় বক্তব্য প্রদান করেন ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, বাজার উন্নয়ন কমিটির সম্পাদক মো. আবুল কাশেম, ইজি বাইক চালক সমিতির সম্পাদক হাসান ও ব্যবসায়ী নুর মোহাম্মদ।

বক্তারা ইউপিডিএফ (প্রসীত) বাহিনীর অপকর্মের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। এ সময় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে দশ দিনের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানানো হয়। না হয় পরবর্তীতে আরও কঠিন কর্মসূচি অপেক্ষা করছে বলে বক্তারা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *