নির্বাচনী প্রচারণায় অভিনয়শিল্পীরা


বিনোদন ডেস্ক:

নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় এক অন্যরকম আমেজ দেখাযায় প্রতি নির্বাচনেই। কিন্তু এবারের নির্বাচনে একটু ব্যতিক্রমতা রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন  অভিনয়শিল্পীরা। চলচ্চিত্র ও টেলিভিশনের নায়ক-নায়িকারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে এবার মাঠে।

আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়ে আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন চিত্র নায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, অভিনয় শিল্পী জাহিদ হাছান, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সারসহ অনেকে।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। তিনি আমাদের যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন সেই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরে আমরা বাংলাদেশের ১৭ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়। আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার।

নাট্য অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণে। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এর গন্তব্য যেন আরও ভালো জায়গায় চলে যায়। আমরা নৌকার সঙ্গে আছি এবং ইনশাল্লাহ থাকবো।

এ ছাড়াও চিত্রনায়ক শাকিল খান, শমী কাইসার, সাদিয়া ইসলাম মৌসহ প্রত্যেকে আওয়ামী লীগের জন্য নৌকায় ভোট চেয়েছেন।

নিউজটি বিনোদন বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *