নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি: তৃণমূল নেতা-কর্মীর মাঝে স্বস্তি



বাইশারী প্রতিনিধি:

বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতাদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সেই দায়িত্বপ্রাপ্ত নেতাদের সিদ্ধান্ত মোতাবেক জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ও অনুমোদিত উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশ করা হয়েছে।

এতে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উৎসাহ উদ্দীপনাতে স্বস্তি ফিরে পেয়েছে। শুক্রবার (১৮ মে) দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার এ তথ্য জানান।

এদিকে দলীয় সূত্র জানায়, দীর্ঘ আট বছর পর নেতা-কর্মীদের কাঙ্ক্ষিত সম্মেলন গত ২ মে অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গণতান্ত্রিক পন্থায় ভোট প্রয়োগে অধ্যাপক এম, শফি উল্লাহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মো. ইমরান মেম্বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়। সম্মেলনের ১৫ দিনের ব্যবধানে জেলা আওয়ামী লীগ ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে যাচাই-বাছাই পূর্বক ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি নিয়ে একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়ে সংগঠনে কাজ করতে উৎসাহ উদ্দীপনা আরো বেড়ে গেছে তৃণমূলের নেতা-কর্মীদের।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী জানান, নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগ থেকে গ্রুপিং নিরসনের লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামী লীগ জেলার নেতাদের নিয়ে একটি দায়িত্বপ্রাপ্ত কমিটি গঠন করে। এই কমিটির সিদ্ধান্তক্রমে এবং যাচায়-বাছাইয়ের মাধ্যমে জেলা সভাপতি ক্যশৈহ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবীর স্বাক্ষরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদন হয়। গেল ১৭ মে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস বলেন, শুধু কমিটিতে পদ পেয়ে সন্তুষ্ট থাকা যাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জেলা আওয়ামী লীগের নির্দেশনায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বীর বাহাদুরের জন্য কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *