নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া

ডেস্ক নিউজ:

শুক্রবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়নের মুকুট মাথায় পরেছিলেন মিস বাংলাদেশ ওয়ার্ল্ডজান্নাতুল নাঈম এভ্রিল। তবে শর্ত ভঙ্গের অভিযোগে এক সপ্তাহের মাথায় সেরার মুকুট হারালেন তিনি। আর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নতুন বিজয়ী হিসেবে ঘোষিত হলেন জেসিয়া ইসলাম।

সম্প্রতি চ্যাম্পিয়ন হওয়ার পরেই এভ্রিলের বিরুদ্ধে শর্ত ভঙ্গের অভিযোগ ওঠে। তার বিরুদ্ধে প্রধান অভিযোগ, তিনি বিবাহিত হয়েও সেটা গোপন রেখে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশ গ্রহণ করেছেন। যা এই প্রতিযোগিতার সঙ্গে পুরোপুরি সাংঘর্ষিক। আর তাই শাস্তিস্বরূপ মুকুট হারালেন এভ্রিল। আর নতুন বিজয়ী হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার গৌরব অর্জন করলেন জেসিয়া ইসলাম।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে গত কয়েকদিন ধরে চলা বিতর্ক, সমালোচনা ও বিভ্রান্তি দূর করতে আয়োজক অন্তর শোবিজ ও অমিকনের যৌথ আয়োজনে বুধবার বিকালে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী, ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, শম্পা রেজা, আকরামুল ইসলামসহ বেশ কয়েকজন। সংবাদ সম্মেলনে বিচারকদের রায় দ্বিতীয়বারের মতো ঘোষণা করা হয়।

যেখানে বিচারকদের রায়ে ক্রমানুসারে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ প্রতিযোগী হিসেবে ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিল, জেসিয়া ইসলাম, জান্নাতুল সুমাইয়া এবং রোকাইয়া চমকের নাম। তবে বিচারকদের রায়ে এগিয়ে থাকলেও তথ্য গোপন করার দায়ে শাস্তিস্বরূপ মুকুট ধরে রাখতে পারলেন না এভ্রিল।

মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন আয়োজকরা। এ বিষয়ে তারা জানান, এভ্রিলের বিয়ে নিয়ে গত তিনদিন ধরে বিতর্ক শুরু হলে আমরা মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারা এভ্রিলের অতীত জীবনের স্ট্রাগলিং কথা শুনে ইতিবাচক কথা বলেন। তবে তথ্য গোপন করার জন্য তাকে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় দেশের প্রতিনিধি হিসেবে সুযোগ দিচ্ছে না। বরং রানার আপ থেকে যোগ্য একজনকে দেশের প্রতিনিধি হিসেবে পাঠানোর কথা বলেন।

তাহলে কে পরছেন এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আলোচিত মুকুটটি? এমন প্রশ্নই উঁকি দিচ্ছিল সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের মধ্যে। সে প্রশ্নেরও সুরাহা করলেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে জেসিয়া ইসলামকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন