দেশ সেরা কাউখালির ‘বালিকা ফুটবল দল’কে উপজেলা প্রশাসনের সংবর্ধনা


kawkhali-sonbordhona-news-26-10-16-1

কাউখালী প্রতিনিধি:

‘জাতীয় পর্যায়ে টানা তিনবার রানার্সআপ হয়েছি। চতুর্থবার হলাম চ্যাম্পিয়ন। কখনোই আশা ছাড়িনি। তিন খেলোয়াড় পুরনো ছেড়া বুট সেলাই করে ফাইনাল খেলায় অংশ নিয়েছিল। প্রশিক্ষণে নিয়মিত প্রোটিন সমৃদ্ধ খাবার দিতে পারিনি। তিন বেলাই ভাত খেয়ে বাচ্চারা প্রতিযোগিতায় অংশ নিয়েছে।’ প্রশিক্ষণ ও প্রতিযোগিতায় নানা প্রতিবন্ধকতা তুলে ধরে সংবর্ধনা অনুষ্ঠানে নিজের এমনই প্রতিক্রিয়া প্রকাশ করেছিলেন ঘাগড়া উচ্চ বিদ্যালয় বালিকা ফুটবল দলের কোচ শান্তিমনি চাকমা।

দেশ সেরা কাউখালীর ঘাগড়া উচ্চ বিদ্যালয় বালিকা ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। ৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রিড়া প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে দলটি। বুধবার দুপুরে উপজেলা অফিসার্স কল্যাণ ক্লাবে ক্ষুদে ফুটবলার ও সংশ্লিষ্টদের মাঝে সম্মাননা স্মারক ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিনয় চাকমার সঞ্চালনায়, উপজেলা নিবার্হী অফিসার আফিয়া আখতারের সাভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌচামং মারমা। আরও উপস্থিত ছিলেন দুই উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা কৃষি অফিসার কাজী মো: শফিকুল ইসলাম, ঘাগড়া ইউপি চেয়ারম্যান জগদীশ চাকমা, ঘাগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুভাষ চাকমা, প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ান প্রমূখ।

এসময় কাউখালী উপজেলাকে পুরো দেশের কাছে পরিচিত করিয়ে দেয়ায় ঘাগড়া উচ্চ বিদ্যালয় বালিকা ফুটবল দলের খেলোয়াড় ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে এ সাফল্য ধরে রাখতে ভবিষ্যতে সার্বিক সহযোগীতা করারও আশ্বাস দেন বক্তারা ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *