দীঘিনালায় নিহত মোশারফের পরিবারের পাশে উপজেলা আ’লীগ


প্রতিনিধি দীঘিনালা:

দীঘিনালায় নিহত যুবলীগ নেতা মোশারফ হোসেনের পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার(২০এপ্রিল) রশিকনগর এলাকায় তার বাড়ি গিয়ে শোকাহত পরিবারকে শান্তনা দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রহমান কবির রতন, এবং উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এফএম আলমগীর।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম নিহত মোশারফ হোসেনের কুলখানি ও দোয়া পড়ানোর জন্য তার পিতা কুদ্দুস খা’র হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এসময় ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রহমান কবির রতন ৫ হাজার টাকা প্রদান করেন। এসময় মোশারফের পিতা কুদ্দুস খা সকলের নিকট মোশারফের জন্য দোয়া চান।

এঘটনায় উপজেলার গোরস্থান পাড়ার আলাল খা’র ছেলে ফজর আলী(৩০), রশিক নগর এলাকার সিরাজ মিঞার ছেলে হাতেম আলী (৩২), ফালু মিঞার ছেলে নবী হোসেন এবং হযরত আলীর ছেলে সাইদুল ইসলাম(৩০)কে আটক করে দীঘিনালা থানার পুলিশ।

উল্লেখ্য:  গেল ১৩ এপ্রিল রাত দশটায়  ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেনকে ব্যবসায়ীক দ্বন্দ্বের জেরে গলাকেটে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরের দিন বটতলী বাজারের পাশে রিংটিউবওয়েল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *