দীঘিনালায় নিখোঁজ ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক উদ্ধারে মুক্তিপণ দাবি

Dighinala picture 08-02-2017 copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক উদ্ধারে মুক্তিপণ দাবি করা হয়েছে। বৃহস্পতিবার একটি মোবাইল নম্বর থেকে নিখোঁজ মোহাম্মদ আলীর স্ত্রীর মোবাইল নম্বরে ফোন করে দশ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। মোটরসাইকেল চালক মোহাম্মদ আলী রবিবার থেকে সাত দিন ধরে নিখোঁজ রয়েছে। সে উপজেলার দক্ষিণ মিলনপুর গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র।

পুলিশ জানায়, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মোহাম্মদ আলী রবিবার বিকালে উপজেলার বাসটার্মিনাল থেকে একজন যাত্রী নিয়ে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা সাজেকের দিকে যায়। এর পর থেকেই সে আর বাড়ি ফিরেনি। নিখোঁজ হওয়ার পর থেকে তার মুঠোফোন নম্বর বন্ধ রয়েছে। এদিকে বৃহস্পতিবার নিখোঁজ মোহাম্মদ আলীকে উদ্ধারে তার স্ত্রী মোছাঃ ফাতেমা বেগমের মোবাইল ফোনে একটি নম্বর দিয়ে প্রথমে পঞ্চাশ হাজার টাকা দাবি করা হয়। পরে দিতে অপারগতা করায় এক পর্যায়ে বিশ হাজার টাকা, পরে দশ হাজার টাকা বিকাশ প্রেরণ করার জন্য দাবি করা হয়।

মোহাম্মদ আলীর স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম জানান, রবিবার ভাড়ায় মোটর সাইকেল চালানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর দুপুরেও তার সাথে কথা হয়। এদিকে বৃহস্পতিবার দুপুরে একটি নম্বর দিয়ে কথা বলে মুক্তিপণ দাবি করে। দিতে অপারগতা প্রকাশ করায় বিকাশ নম্বরে দশ হাজার টাকা দাবি করা হয়। কিন্তু আমি আমার স্বামীর সাথে কথা বলতে চাইলে ওনারা আগে বিকাশে টাকা পাঠানোর কথা বলে।

এব্যাপারে দীঘিনালা এসআই মো. ফয়জুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোবাইল ফোন নম্বর গুলো আমরা তদারকি করছি। এবং নিখোঁজ ব্যক্তি সর্ম্পকে খোঁজ নিতে যাবতীয় কাগজপত্র সিআইডি সেল এ পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “দীঘিনালায় নিখোঁজ ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক উদ্ধারে মুক্তিপণ দাবি”

  1. Pingback: খাগড়াছড়ি সাড়ে ৬ বছরে ১৬ মোটরসাইকেল চালক খুন ও গুম – ChtDay24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন