দীঘিনালায় কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে একজন আটক


দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবকের নাম মো. রমজান আলী (২৭)। সে উপজেলার জয় কুমার পাড়া গ্রামের মো. সোহরাব হোসেনের ছেলে। এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে দীঘিনালা থানা চারজনের নামে মামলা দায়ের করেছেন।

মামলার অপর আসামীরা হলেন, ২নং বোয়ালখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মান্না মুৎসুদ্দী(২৪), এবং ইউনিয়ন যুবলীগের সদস্য মো. আবদুল আজিজ (২৮)এবং দক্ষিণ মিলনপুর গ্রামের কবির হোসেনের ছেলে মো. শরীফ(২০)

জানাযায়, বুধবার(৮ আগস্ট) রাতে উপজেলার আলীনগর গ্র্রামের মো. জসিম উদ্দীনের বাড়িতে গাজা এবং ইয়াবা ক্রয় করতে যায় ছয় যুবক। বাড়িতে গাজা এবং ইয়াবা না পেয়ে জসিম উদ্দীনের স্ত্রী এবং মেয়েকে মারধর করে। পরে এলাকাবাসী এসে তাদের উদ্ধার করে।

পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে রমজান আলী নামে একজনকে আটক করে। ঘটনার পর বাকী আসামীরা পলাতক রয়েছে। এঘটনায় কিশোরীর মা হনুফা বেগম বাদী হয়ে দীঘিনালা থানায় ৪জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ আবদুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শ্লীলতাহানীর অভিযোগে মামলা দায়ের করেছেন। এঘটনায় একজনকে গত রাতেই আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *