তিন বাঙ্গালী যুবক উদ্ধার না হলে ৬ মে থেকে লাগাতার হরতাল


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

অভিলম্বে অপহৃত তিন বাঙালি যুবককে উদ্ধারসহ সকল অপহরণের বিষয়ে দ্রুততম সময়ে প্রশাসনের কার্যকরী ভূমিকা প্রত্যাশা করে পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক ও বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি মো. মাঈন উদ্দীন বলেন, মাটিরাঙ্গার তিন বাঙ্গালী যুবক অপহরণের ১৮দিন অতিবাহিত হলেও তাদের উদ্ধারে প্রশাসন ব্যর্থ হয়েছে। আগামী ৫ মে তারিখের মধ্যে উদ্ধার করা না হলে আগামী ৬ মে থেকে লাগাতার হরতাল পালনেরও ঘোষণা দেন তিনি।

খাগড়াছড়ির মহালছড়ি হতে অপহৃত তিন বাঙালি যুবককে দ্রুত উদ্ধারের দাবিতে বৃহস্পতিবার(৩এপ্রিল) বেলা সাড়ে ১১টার সময় মাটিরাঙা উপজেলা সদরে পার্বত্য অধিকার ফোরাম ও বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এসব বলেন। পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক ও বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা ও পার্বত্য অধিকার ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক এসএম হেলাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের আহ্বায়ক মো. মঞ্জুরুল আলম মঞ্জু মানববন্ধনে সভাপতিত্ব করেন।

এসময় বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার জাহিদুল ইসলাম জাহিদ, সহ-সাম্পাদক রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ আলম, খাগড়াছড়ি কলেজ আহ্বায়ক মো. ইব্রাহিম খলিল, টেকনিক্যাল কলেজ সভাপতি মো. সোহেল রানা, মাটিরাঙা উপজেলা সদস্য সচিব মো. আরিফুর রহমান সজলসহ জেলা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *