টেকনাফে ফলদ বৃক্ষ মেলার উদ্ভোধন করলেন এমপি বদি


teknaf news & pic 16-8-16 (2) copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে ৩ দিনব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্ভোধন করেছেন সংসদ সদস্য আবদুর রহমান বদি। মঙ্গলবার সকালে এই মেলার উদ্ভোধন করা হয়।

উদ্ভোধনী অনুষ্ঠানে সাংসদ আবদুর রহমান বদি বলেছেন, একটি গাছ একটি পরিবারের জীবন বীমা। তাই গাছ লাগিয়ে গাছের পরিচর্যা করতে সকলের প্রতি আহবান জানান।

অর্থ পুষ্টি স্বাস্থ্য চান, দেশী ফল বেশী খান” এ প্রতিপাদ্য নিয়ে সকাল ১০ টায় উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি টেকনাফের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম, ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, আওয়ামী লীগ নেতা জহির হোসেন এমএ, কৃষি অফিসার মো. শহিদুল ইসলাম, উপ-সহকারি মো. শফিউল আলম ও উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী, মিডিয়াকর্মীগণ ।

উদ্ধোধন শেষে প্রধান অতিথি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং উপস্থিত প্রত্যেক শিক্ষার্থীদের হাতে একটি করে ফলদ বৃক্ষের চারা তুলে দেন।  মেলায় টেকনাফ নার্সারী, ফুলেশ্বরী, ইউসুফ নার্সারী, শেড, মুক্তি, নাফ রেডিও, ক্রেল, বনরূপা, শফিক ট্রেডিং, ইস্পাহানি বায়েটেক, ন্যাশনাল এগ্রো সীডস ফার্ম, ইস্পাহানি সীডস, পারভেজ এগ্রোসীড ফার্ম অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য ৩ দিনব্যাপী এই ফলদ ও বৃক্ষ মেলাটি ১৬ আগষ্ট থেকে  ১৮ আগষ্ট পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *