জনগণের কল্যাণের জন্যই সরকার সার্বিক উন্নয়ন কাজ পরিচালনা করছে


মহেশখালী প্রতিনিধি:

উপজেলার কুতুবজোম ইউনিয়নে এলাকার উন্নয়নে সমস্যা ও সম্ভাবনা নিয়ে জবাবদিহিতামূলক এক সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ঘটিভাঙ্গা এলাকায় অনুষ্ঠিত এই সমাবেশে স্থানীয় বিপুল সংখ্যক জনসাধরণ অংশগ্রহণ করে উন্নয়ন সমস্যা নিয়ে বিভিন্ন প্রশ্ন তোলেন এবং সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ তার জবাব দেন।

বিকেল ৩টায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়নটির এক নম্বর ওয়ার্ড মেম্বার নুরুল আমিন খোকার সভাপতিত্বে ওয়ার্ড সভা শিরোনামে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান আলোচক ছিলেন সরকারের এলজিএসপি’র কক্সবাজার জেলা ডিএফ আহসান উল্লাহ চৌধুরী মামুন, প্রধান অতিথি ছিলেন কুতুবজোম ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, বিশেষ অতিথি ছেলেন আওয়ামী লীগ নেতা ডা. আমিরুজ্জামান আনজু, মো. হাবিব উল্লাহ, আমির হোসেন, ঘটিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক নেতা মাস্টার শহিদুল্লাহসহ ইউপি সচিব ও ইউপি সদস্যগণ।

সভায় বক্তরা বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার মানুষের সার্বিক কল্যাণের জন্যই বহুমুখি উন্নয়ন কাজ পরিচালনা করছে। এরই অংশ হিসেবে কুতুবজোমে ব্যপক উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে। এসময় স্থানীয় জনতার কাছ থেকে এলাকার উন্নয়ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে সরাসরি প্রশ্ন আহ্বান করে সমাবেশেই তার জবাব দেন ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন। ব্যতিক্রমধর্মী এই আয়োজনটি এলাকায় বেশ সাড়া জাগিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *