চট্টগ্রাম মহানগর আমীরসহ ২১ নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে আগামীকাল তিন পার্বত্য জেলায় জামায়াতে ইসলামীর সকাল-সন্ধ্যা হরতাল


1006241_445746502188557_739347754_n

জেলা প্রতিনিধি, রাঙামাটি:
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরের আমীর ও সাতকানিয়ার সাবেক এমপি আ,ন,ম অধ্যাপক শামশুল ইসলাসহ ২১ নেতাকর্র্মী গ্রেফতারের দাবীতে আগামীকাল তিন পার্বত্য জেলায় সকাল সন্ধ্যা হরতাল আহব্বান করেছে দলটি।

জেলা জামায়াত অফিস সূত্রে জানাযায়, গত সোমবার কেন্দ্রীয় নেতা ও চট্টগ্রাম মহানগরের আমীর আ,ন,ম অধ্যাপক শামশুল ইসলামসহ ২১ নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে আগামীকাল বুধবার তিন পার্বত্য জেলায় সকাল সন্ধ্যা হরতাল আহব্বান করে সংগঠনটি।

জামায়াতের রাঙামাটি জেলার আমীর অধ্যাপক আবদুল আলীম মুঠো ফোনে জানান, চট্টগ্রাম মহানগরের আমীর শামশুল ইসলামসহ ২১নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে তিন পার্বত্য জেলায় জামায়াতে ইসলামী ও সহযোগী সংগঠনগুলো একসাথে কাল-সকাল সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল পালন করবে।

রাঙামাটি পৌর জামায়াতের সহ সেক্রেটারী এডভোকেট হারুন অর রশীদ জানান, সরকার অন্যায়ভাবে অধ্যাপক শামশুল ইসলাম আলমসহ ২১ নেতাকর্মীকে গ্রেফতারের প্রতিবাদে আগামীকাল রাঙামাটিখাগড়াছড়ি ও বান্দরবানে সকাল সন্ধ্যা হরতাল চলবে। তবে জামায়াত একটি আদর্শিক সংগঠন হিসেবে শান্তিপূর্ণ হরতালের প্রতিশ্রুতি দিতে পারি। তাই এ হরতাল পালনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি।

পুলিশ সুপার আমেনা বেগম জানান, জামায়াতের গতকাল হরতালের বিষয়টি নিশ্চিত করে বলেন, যদি কেউ অশান্তি সৃষ্টি করে তা হলে পুলিশ প্রশাসন ছাড় দেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *