চকরিয়া থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল সাতকানিয়া থেকে উদ্ধার, গ্রেপ্তার ১


উদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া থেকে ছিনতাই হওয়া মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা থেকে। মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত একজনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া সীমান্তবর্তী বারদোনা এলাকার শাহ মজিদিয়া-রশিদিয়া নামক বাজার থেকে মোটর সাইকেলসহ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ডাকাতের নাম মো. ওসমান গণি (৩০)। সে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার মৃত বশির আহমদের ছেলে। তার আরেক ভাই বাবুলও দুর্ধর্ষ ডাকাত।

হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো. আলমগীর আলম জানান, গত ২১ সেপ্টেম্বর দিবাগত রাতে ব্যবসায়ী সনজয় কুমার সুশীলকে পিটিয়ে ছিনতাইকৃত মোটর সাইকেলটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে সোর্স নিয়োগ করা হয়। এর আগে ছিনতাইয়ের সময় ব্যবসায়ী সনজয় কুমার সুশীল এক ডাকাতকে চিনতে সক্ষম হয়। সোর্সের মাধ্যমে মোটর সাইকেলটির অবস্থান শনাক্ত করার পর ব্যবসায়ীও জানায় মোটর সাইকেলটি তার। এ সময় গ্রেপ্তারকৃত ডাকাত ওসমানকেও চিনতে পারেন ব্যবসায়ী সনজয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ডাকাতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মোটর সাইকেলটি বাদী তথা ব্যবসায়ীর কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *