চকরিয়ায় ২৫০টি ধর্মীয় প্রতিষ্ঠানে ২ কোটি ৩০ লক্ষ টাকার ত্রাণ ও অনুদান প্রদান


 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলমের বিশেষ প্রচেষ্টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় হতে বিশেষ বরাদ্দ প্রাপ্ত অনুদান বিতরণ করা হয়েছে।

উপজেলার ২৫০টি মসজিদ-মাদ্রাসা ও মন্দিরের জন্য অনুদান পাওয়া ২ কোটি ৩০ লক্ষ টাকার নগদ বরাদ্দ প্রাথমিক পর্যায়ে অনুদান রোববার (৮ জুলাই) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা ও পৌরসভাস্থ বিভিন্ন মসজিদ ও ধর্মীয় উপসানালয়ের নেতৃবৃন্দের কাছে বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ ও অনুদান বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকতার আহমদ চৌধুরী, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছারসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্ব স্ব ইউনিয়নের জনপ্রতিনিধি এবং সরকারি-বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় বরাদ্দকৃত দুই টন করে (সমপরিমাণ) নগদ ৬০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *