চকরিয়ায় সাপের বাক্স থেকে ২হাজার ইয়াবা উদ্ধার: সাপুড়ে গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম যাত্রীবাহী বাস থেকে তল্লাশী করে অভিনব পন্থায় সাপের বাক্সে ইয়াবা পাচারের সময় ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

এসময় পুলিশ ইয়াবা পাচারকারী মো. সেলিম(৪২)নামের এক সাপুড়ে (গারুলী)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাপুড়ে চট্টগ্রাম মহানগরের খুলসী থানাস্থ ফয়েসলেক এলাকার মৃত সিরাজ গারুলীর পুত্র।

বৃহস্পতিবার(১৫ ফেব্রুয়ারি)দুপুর ২টার দিকে মহাসড়কের খুটাখালীর মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকার সামনে থেকে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে এ সব ইয়াবাসহ সাপুড়েকে গ্রেফতার করেছে পুলিশ।

ইয়াবা উদ্ধারের অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে  মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস. আই মো. রুহুল আমিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মহাসড়কে নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করেছিল।

ওই সময় গোপন সংবাদের মাধ্যমে কক্সবাজার থেকে চকরিয়া অভিমুখী ঢাকা মেট্রো-জ-১১-০২৩২গাড়ি যোগে চকরিয়া সার্ভিস পরিবহনে করে ইয়াবা চালান সংবাদ পাই পুলিশ। উল্লেখিত স্থানে যাত্রীবাহী বাসটি পৌঁছলে সিগন্যাল দিয়ে গাড়ি থামিয়ে তল্লাশী করে অভিনব পন্থায় ইয়াবা পাচারকারী ৩টি সাপের বাক্স থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ৩টি সাপসহ পাচারকারী এক সাপুড়েকে গ্রেফতার করা হয়। রাত্রে গ্রেফতারকৃত সাপুড়েকে থানায় সোপর্দ করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত পাচারকারী সাপুড়ের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের(এস.আই)রুহুল আমিন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় চকরিয়া থানায় মামলা দায়ের করেছেন। এবং উদ্ধারকৃত সাপ ৩টি ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারীপার্ক কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *