চকরিয়ায় সাত বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিম শিশুকে পুলিশ হেফাজতে নেওয়ার পর বৃহস্পতিবার(১৩ সেপ্টেম্বর) আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়। এর আগে বুধবার সন্ধ্যায় শিশু ধর্ষণচেষ্টায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। শিশু ধর্ষণচেষ্টার ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত যুবকের নাম মো. তারেকুল ইসলাম (১৯)। সে চকরিয়া উপজেলার কাকারা লোটনী গ্রামের ছৈয়দ আহমদের পুত্র। পুলিশ জানায়, ধর্ষণচেষ্টার শিকার শিশুর বয়স প্রায় সাত বছর। শিশুটির বাড়ি উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাজিয়ান এলাকায়

ধর্ষণচেষ্টার শিকার শিশুর নিকটাত্মীয়রা বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে কাকারা ইউনিয়নের লোটনী গ্রামের ছৈয়দ আহমদের পুত্র তারেকুল ইসলাম ওই শিশুর বাড়িতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় তারেক। এই অবস্থায় শিশুটির চিৎকার-চেঁচামেচিতে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারেক পালিয়ে যায়। পরে এ ঘটনায় স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চালায় তারেকের লোকজন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ধর্ষণচেষ্টার শিকার শিশুটির পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়। একইসঙ্গে ঘটনায় জড়িত যুবক তারেককে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এই মামলায় গ্রেফতারকৃত যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *