চকরিয়ায় মসজিদের পুকুর থেকে ভাসমান যুবকের লাশ উদ্ধার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মসজিদের পুকুর থেকে মো. আবু ছৈয়দ(৪২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার উপকূলীয় বদরখালীস্থ কেন্দ্রীয় জামে মসজিদের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক আবু ছৈয়দ মহেশখালী উপজেলার মাতারবাড়ী মনহাজির পাড়া এলাকার আমির হামজার পুত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোররাতে বদরখালী হেফজখানা পড়ুয়া শিক্ষার্থীরা তাহাজ্জুদের নামাজ পড়ার জন্য ওজু করতে গেলে হেফজখানা সংলগ্ন মসজিদের পুকুরে একটি মৃতদেহ দেখতে পায়। পুকুরে ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশরকে তাৎক্ষণিক অবহিত করে।

বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর বলেন, মঙ্গলবার সকালে বদরখালীস্থ কেন্দ্রীয় জামে মসজিদের পুকুরে একটি ভাসমান লাশ ভেসে থাকতে দেখে বেশ কয়েকজন স্থানীয়রা আমাকে খবর দেয়। লাশের খবর পেয়ে ঘটানাস্থলে এসে দেখি পুকুরে একটি লাশ ভাসছে। ঘটনাটি তাৎক্ষণিক ভাবে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীকে জানানো হয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে নিহত যুবকের লাশটি উদ্ধার করে। এ সময় লাশের পাশে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। এতে ধারণা করা হচ্ছে ওই পরিচয়পত্রটি নিহতের।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর সকালে মুঠোফোনে বদরখালীস্থ কেন্দ্রীয় জামে মসজিদের পুকুরে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে খবর দেয়। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাবে থানার এসআই জুয়েল চৌধুরীকে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পাঠানো হয়। কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখন পর্যন্ত জানা যায়নি। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কি কারণে মারা গেছে তা এখনো বলতে পারছিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *