চকরিয়ায় বাস চাপায় মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালের কর্মচারী নিহত


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় ডুলাহাজারাস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান  হাসপাতালের কর্মচারী মানিক দাশ (৫২) নামের পথচারী যাত্রীবাহী শ্যামলী পরিবহনের বাসের চাপায় নিহত হয়েছে। মঙ্গলবার(৩ অক্টোবর ) সকাল ৭টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট স্টেশন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক দাশ ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান এলাকার মৃত যোগেশ চন্দ্র দাশের পুত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মানিক দাশ প্রতিদিনের মতো সকাল ৭টার দিকে মালুমঘাট স্টেশনস্থ মহাসড়ক পারাপার হয়ে মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে যাচ্ছিল।

এসময় চট্রগ্রাম থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন বাস (ঢাকা মেট্রো ব-১৫-২০৮২) দ্রুতগতিতে এসে পেছন থেকে চাপা দিলে সে ঘটনাস্থলে মারা যায়। ঘাতক বাসটি পালিয়ে যেতে চাইলে ওই সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে বাসটি আটকে রাখেন। ঘটনার সংবাদ পেয়ে মালুমঘাটস্থ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে এবং ঘাতক শ্যামলী পরিবহণ বাসটি জব্দ করে।

চকরিয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রুহুল আমিন কাছে জানতে চাইলে তিনি বলেন, মালুমঘাট স্টেশন এলাকায় সকালে বাসচাপায় পথচারী নিহত হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করা হয়। ঘাতক শ্যামলী পরিবহণ বাসটি জব্দ করা হয়। বাস চাপায় নিহত মানিকের পরিবারের আবেদনের প্রেক্ষিতে  মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।তবে বাসের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *