চকরিয়ায় বঙ্গবন্ধু সাফারী পার্কের টিকেট কাউন্টারে ছিনতাই


 

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে একদল শ্বসস্ত্র দূর্বৃত্ত টিকেট কাউন্টার ঢুকে হামলা চালিয়ে ১লাখ ২৪হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় বাঁধা দিতে গেলে কাউন্টার ম্যানেজার রাশেদুল ইসলাম(৩৫) নামের এক ব্যক্তিকে মারধর করে আহত করা হয়।

শনিবার (২৬আগস্ট) দুপুর দেড়টার দিকে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনায় আহত পার্কের টিকেট কাউন্টার ম্যানেজার রাশেদুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা গেছে, শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে চারটি মোটর সাইকেল নিয়ে ১০-১২জন স্বশস্ত্র দুর্বৃত্ত অতর্কিত ভাবে টিকেট কাউন্টারে ঢুকে কাউন্টার ম্যানেজারকে জিম্মি করে দরজা বন্ধ করে কাউন্টার ক্যাশ থেকে ১লাখ ২৪হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়। ওই সময় কাউন্টারে থাকা ম্যানেজার রাশেদুল ইসলাম নামের এক ব্যক্তিকে ছিনতাইকারীরা মারধর করে লুটপাট চালিয়ে তাকে আহত করে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে পার্কের ইজারাদার লোকজন ও স্থানীয়রা আহত ম্যানেজারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সাফারী পার্কের সাব ইজারাদার রফিক আহমদ বলেন, স্থানীয়দের ভাষ্যমতে ফাঁসিয়াখালী এলাকার নুরুল হোসেনের ছেলে সজিবের নেতৃত্বে মিনহাজ, জিয়াউল, শাহিন, সুজনসহ ১০-১২জনের একদল স্বশস্ত্র দুর্বৃত্তরা প্রকাশ্য দিবালোকে পার্কের টিকেট কাউন্টারে ঢুকে কাউন্টার দরজা আটকিয়ে দায়িত্বরত ম্যানেজারকে জিম্মি করে ও তাকে মারধর করে ব্যাপক লুটপাট চালায়। এসময় কাউন্টারে থাকা টিকেট বিক্রির ১লাখ ২৪ হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পরপরই সাফারী পার্কের দায়িত্ব রত ট্যুরিস্ট পুলিশকে অবহিত করা হয়। এবিষয়ে দুর্বৃত্তের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্চে বলে তিনি জানান।

সাফারী পার্কের ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক সুনীল কুমার ঘোষের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাফারী পার্কের টিকেট কাউন্টারে ছিনতাইয়ের মতো কোন ঘটনা ঘটেনি। তবে নিজেদের মধ্যে দ্বন্দ্বের ঘটনা ঘটেছে কিনা জানিনা।

নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *