চকরিয়ায় পৌরশহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. ছাবের (৩৮)নামের এক ব্যক্তিকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত মাদক ব্যবসায়ী চকরিয়া পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার আবদু জলিলের পুত্র।

মাদক ব্যবসায়ী ছাবেরকে শুক্রবার দুপুরে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ২নভেম্বর (বৃহস্পতিবার) রাত ১টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌরশহরের বাঁশঘাটা রোডে অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন অভিযোগ রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

অভিযানে যাওয়া চকরিয়া থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক(এএসআই)নাজিম উদ্দিন বলেন, চকরিয়া পৌরশহর এলাকার বিভিন্ন পয়েন্টে ধৃত মাদক ব্যবসায়ী ছাবের প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদকসহ নানা ধরণের অপরাধ মূলক ব্যবসা করে আসছিল।

থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ছাবেরকে পৌরশহরের বাঁশঘাটা রোড থেকে গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ ধৃত মাদক ব্যবসায়ী ছাবেরের দেহ তল্লাসী করে ২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলেও জানায়। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, ছিনতাইসহ নানা ধরণের অভিযোগ রয়েছে থানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে পৌরশহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. ছাবেরকে ইয়বা ট্যাবলেটসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ইয়াবাসহ গ্রেফতারের পর দুপুরে চকরিয়া ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মো. শিবলী আদালতে হাজির করা হলে তাকে ৬ মাসের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *