চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি মামলার আসামিসহ গ্রেফতার-৩


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি মামলার পলাতক আসামিসহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার(২৮ নভেম্বর) ভোর রাতে পুলিশ উপজেলার সাহারবিল ইউনিয়ন এলাকায় এ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হলেন, উপজেলার সাহারবিল ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রামপুর কাজলী বাপের চর এলাকার মৃত আক্তার হোসেনের পুত্র মো. আবদুল্লাহ(২৮) একই ইউনিয়নের রামপুর মধ্যম পাড়া এলাকার মৃত ইদ্রিস আহমদ প্রকাশ ঠাণ্ডা মিয়ার পুত্র মো. মোর্শেদ(২৫) ও মাইজঘোনা পূর্ব পাড়া এলাকার মৃত নুর আহমদ মিস্ত্রির পুত্র নুরুল আবছার(৩২)।

অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক(এস আই)গাজী মাঈন উদ্দিন মঈন জানান, মঙ্গলবার ভোর রাতে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একটি দল উপজেলার সাহারবিল ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি মামলার দুই পলাতক আসামিসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামির মধ্যে আবদুল্লাহ ও মোর্শেদের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ও থানার বিশেষ অভিযানে ধৃত আসামিদের গ্রেফতার করা হয়েছে বলে জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ অভিযানের ভিত্তিতে ডাকাতি মামলার আসামিসহ ৩জনকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামিদের আদালতে উপস্থাপন করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *