চকরিয়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ দূর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার


চকরিয়া প্রতিনিধি:

 

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা, অস্ত্র, ডাকাতি, দাঙ্গা-হাঙ্গামাসহ ১৭টি মামলার পরোয়ানাভুক্ত পালাতক আসামী মো. ইউসুফ (৩৮) নামের দূর্ধর্ষ এক ডাকাতকে অস্ত্রসহ ফাঁসিয়াখালীস্থ ছায়রাখালী এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ডাকাত ইউসুফ উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সওদাগর ঘোনা চারাবটতলী এলাকার মৃত মোহাম্মদ হোসনের পুত্র।

মঙ্গলবার(১৩মার্চ) ভোররাত ২টার দিকে ফাঁসিয়াখালীস্থ ছাইরাখালী জঙ্গল ভেতর থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে দাবী করেন।

পুলিশ সুত্রে জানাগেছে, মঙ্গলবার ভোর রাত্রে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ছায়রাখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত), অপারেশন অফিসার (এস আই) তানভির আহমদ, এস আই গৌতম সরকার, এসআই আব্দুল খালেক ও এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ রাত ২টার দিকে রুদ্ধদার অভিযান চালিয়ে ইউসুফ নামের এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবী করে। ধৃত ডাকাতের বিরুদ্ধে থানা ও আদালতে অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, চিনতাই, দাঙ্গা-হাঙ্গামাসহ ১৭টি মামলা রয়েছে। সে আদালতের পরোয়াভুক্ত একজন পালাতক আসামী। সে দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপনে রেখেছিল বলে সূত্রে জানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে অস্ত্রসহ চিংড়ী জোনের চিহ্নিত এক ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।তার বিরুদ্ধে চকরিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।ধৃত ডাকাতকে সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *