চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল হাওলাদার(২২) নামের ইয়াবা বিক্রেতা এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার(৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং মেম্বারঘাটা থেকে ওই যুবককে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের একটিদল। গ্রেফতারকৃত রুবেল হাওলাদার নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার সস্তাপুর এলাকার শাহজাহান বেপারীর পুত্র।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ সার্জেন্ট মো. নুরে আলম পলাশ বলেন, বুধবার বিকেল আনুমানিক ৫টার দিকে হারবাং স্টেশন এলাকার অদূরে মেম্বারঘাটা ইয়াবা ট্যাবলেট নিয়ে খুচরা বিক্রিত করার উদ্দেশ্যে একব্যক্তি অবস্থান করার খবর পেয়ে হাইওয়ে পুলিশের এএসআই খুরশেদ আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশদল অভিযান চালায়। ওইসময় সন্দেহজনক ভাবে মহাসড়কে ঘুরাঘুরিকালে রুবেল হাওলাদার নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, ধৃত ওই যুবকের দেহ তল্লাশি করে একটি সিগেরেট প্যাকেট থেকে ১০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এদিন রাত্রে গ্রেফতারকৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করে হাইওয়ে পুলিশের এএসআই খুরশেদ আলম বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *