চকরিয়ায় নেশাগ্রস্ত যুবকের ৬মাসের কারাদণ্ড


 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় নেশাগ্রস্ত ছেলে প্রতিনিয়ত নেশার টাকার জন্য বৃদ্ধ বাবা-মায়ের উপর অবাধ্য সন্তান মহিউদ্দিন(২৮)নামের এক যুবক তার মাকে মারধর ও বসতঘর ভাংচুরের ঘটনায় মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অবাধ্য সন্তানকে আটক করেছে।

শুক্রবার(১৫সেপ্টেম্বর) সকালে উপজেলার কাকারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ফুলেরছড়াস্থ মেজর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক যুবক ওই এলাকার মাহফুজুর রহমানের পুত্র বলে জানায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, কাকারা ইউনিয়নের পুলেরছড়াস্থ মেজর পাড়ার এলাকার মাহফুজুর রহমানের পুত্র মহিউদ্দিন(২৮)নামের নেশাগ্রস্ত অবাধ্য যুবককে তার বৃদ্ধ মা ও স্থানীয় এলাকাবাসীর সহায়তায় শুক্রবার সকালে থানা পুলিশের কাছে সোপর্দ করলে থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে উপপরিদর্শক(এস আই) গোবিন্ধ কুমার শর্মা যুবক মহিউদ্দিনকে আটক করেন।

পরিবারের অভিযোগ, বিগত কয়েক বছর যাবত এলাকার সন্ত্রাসী ও মাদকাসক্ত যুবকদের সাথে মিশে মহিউদ্দিন নানা অপকর্ম করে বেড়াচ্ছে। তিনি প্রায় সময় নেশা করে বাড়ি ফিরে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। মাদকের টাকার জন্য তার বৃদ্ধ মা’কে ও পরিবারের লোকজনকে মারধর করে সংসারে ভাংচুর চালিয়ে ক্ষতি করে আসছিল। স্থানীয় লোকজন ও আত্মীয়স্বজনকে বলেও মহিউদ্দিনকে ভালো করা যায়নি। নেশার টাকার জন্য শুক্রবার সকালে তার বৃদ্ধ মাকে কোপাতে পর্যন্ত কয়েকবার এগিয়ে গিয়েছিল। তার অসামাজিক নানা ধরণের কার্যকলাপ অতিষ্ট হয়ে পরিবারের লোকজন ও স্থানীয়দের সহায়তায় থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, পিতা-মাতার অবাধ্য ও নেশাগ্রস্ত মহিউদ্দিন নামের যুবক আটক করা হয়। বিকেলে ধৃত যুবককে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাহেদুল ইসলাম মাধ্যমে আদালত বসিয়ে মহিউদ্দিনকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *