চকরিয়ায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত 


চকরিয়া প্রতিনিধি:

‘‘জাগ্রত বিবেক, দূর্জয় তারুণ্য, দুর্নীতি রুখবেই” এ শ্লোগানকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ায় সনাক ও ইয়েস গ্রুপের সদস্যদের আয়োজনে দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৩ ডিসেম্বর)দুপুরে দুর্নীতি প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক) এবং সহযোগী সংগঠন ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) সদস্যরা চকরিয়া উপজেলা পরিষদ চত্বর থেকে এ সাইকেল র‌্যালি বের করা হয়।

আনুষ্ঠানিক ভাবে র‌্যালির উদ্বোধন করেন চকরিয়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আতিক উল্লাহ। চকরিয়ার টিআইবি এরিয়া ম্যানেজার এজিএম. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় র‌্যালিতে অংশ নেয়া সদস্যদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন সনাক সভাপতি ও চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক একেএম. শাহাবুদ্দিন, ইয়েস গ্রুপের উপ-কমিটির আহ্বায়ক মো. জিয়া উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, ইয়েস গ্রুপের দলনেতা মো. ইকবাল হোসেন, সহ-দলনেতা হাফছা বেগম ও মো. জাহিদুল ইসলাম প্রমুখ। পরে দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালিটি উপজেলার বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সনাক কার্যালয়ের সামনে এসে মিলিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *