চকরিয়ায় এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম দুই দিনে উপজেলা ও চকরিয়া পৌরসভার আটটি মাদ্রাসা এবং এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ করেছেন।

রবিবার দুপুরে তিনি উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের আল ফয়জুল্লাহ হাফেজখানা ও এতিমখানা এবং সকালে চকরিয়া পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের মাদ্রাসাতুল সালমান ফার্সি (রা.) হাফেজখানা ও এতিমখানা এবং পালাকাটা ইমাম উদ্দিন পাড়া মহাফেজখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন।

রাতে ডুলাহাজারা ইউনিয়নে উলুবনিয়া এদারাতু তাহফিজিল কোরআন হাফেজখানা ও উম্মাহানি হাফেজখানা এবং ফাসিয়াখালী ঝনঝইন্যা সেতু সংলগ্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন। আটটি শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম এদিন দেড় হাজার শিক্ষার্থীর হাতে কম্বল তুলে দেন।

ডুলাহাজারা ইউনিয়নের আল ফয়জুল্লাহ হাফেজখানা ও এতিমখানা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণকালে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, স্থানীয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি জামাল হোছাইন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শওকত আলী, আওয়ামী লীগ নেতা আবু ছালাম মেম্বার, বাহাদুর আলম, আইনজীবির সহকারী ছরওয়ার আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ এহেছান, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বার, মাদরাসার সকল শিক্ষক, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আগেরদিন উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়নের দশটি হাফেজখানা ও এতিমখানার এক হাজার শিক্ষার্থীদের হাতে শীতের কম্বল তুলে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম। দুই ইউনিয়নের প্রতিটি হাফেজখানা ও এতিমখানা পরির্দশন করে এসব এতিম শিক্ষার্থীদের হাতে শীতের কম্বল তুলে দেন। খুটাখালী ইউনিয়নের ৬টি হাফেজখানা ও ডুলাহাজারা ইউনিয়নের পীরে কামেল মরহুম মাওলানা আলহাজ্ব আবদুর রশিদ হুজুরের হাফেজখানাসহ চারটি প্রতিষ্ঠানে কম্বল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান।

নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *