চকরিয়ায় উপজেলা ও পৌরসভা বিএনপির অবস্থান কর্মসূচি পালিত


 

চকরিয়া প্রতিনিধি:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার(৮মার্চ) দুপুরের দিকে চকরিয়া পৌরশহরের জনতা টাওয়ার চত্বর এলাকায় এ অবস্থান কর্মসূচি পালন করে বিএনপি নেতৃবৃন্দ।

এ সয়ম উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া, চকরিয়া পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এসএম আবুল হাসেম, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ফখরুদ্দীন ফরায়েজী, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার, চকরিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম, আবদুর রহিম, নুরুল আমিন কমিশনার,  পৌরসভা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম, সাহাব উদ্দিন লাল্টু, কাইছার হামিদ, পৌরসভা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নিশান, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম সুমন প্রমুখ।

অবস্থান কর্মসূচিতে নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়াকে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন করতে সরকার মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দী করে রেখেছে। জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আনতে হবে। অবস্থান কর্মসূচিতে বক্তারা হুশিয়ারি করে বলেন, এদেশের জনগণ আগামী নির্বাচনে ব্যালেট বিপ্লবের মাধ্যমে এর সঠিক জবাব দেবে বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *