চকরিয়ায় ইয়াবা ব্যবসায়ীসহ ৬ জুয়াড়ী আটক


চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যবসায়ীসহ ৬ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার ৩ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোড়ের শমসু কলোনী থেকে তাদের আটক করা হয়।

থানা ও পুলিশ সুত্রে জানাগেছে, চকরিয়া পৌর এলাকার ৮নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোড়ে শমসু কলোনীতে প্রতিদিন একদল জুয়াড়ী জুয়ার আসর বসে আসছিল। থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে ওই কলোনীতে শুক্রবার দুপুর ২টার দিকে এস আই মহির উদ্দিন খাঁন ও এস আই গৌতম চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়।

এসময় পুলিশ জুয়ার আসর থেকে একজন ইয়াবা ব্যবসায়ী ও ছয়জন জুয়াড়ীকে আটক করে। আটককৃতদের মধ্যে পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের মাষ্টার পাড়া এলাকার জয়নাল আবেদীনের পুত্র ইয়াবা ব্যবসায়ী মোঃ বেলাল উদ্দিন (৩৫)কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৬৫পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়াও যে সব জুয়াড়ীকে আটক করা হয়েছে তারা হলেন, পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের জনতা মার্কেট এলাকার মৃত মোজাহের আহমদ কোম্পানির পুত্র জয়নাল আবেদীন ওরফে জানে আলম, নামার চিরিঙ্গা এলাকার আবদুল মালেকের পুত্র মো. জোবায়ের, চিরিঙ্গা মাষ্টার পাড়া এলাকার মোরশেদ আলমের পুত্র মো. আরিফ, একই এলাকার নুরুল আলমের পুত্র কামাল উদ্দিন, মৃত মো. সেলিমের পুত্র পারভেজ, কোচ পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র গিয়াস উদ্দিন ড্রাইভার।

পুলিশ অভিযানে যাওয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) গৌতম চৌধুরী ও এস আই মহির উদ্দিন খাঁন বলেন, বর্ণিত আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জহিরুল ইসলাম খাঁন বলেন, আটককৃত মধ্যে ইয়াবাসহ যাকে আটক করা হয়েছে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। এবং আটক ছয় জুয়াড়ী ব্যাক্তিদেরকে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *