চকরিয়ায় অস্ত্র ও কার্তুজসহ যুবক আটক


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় আঞ্চলিক মহাসড়কে(এবিসি) যাত্রীবাহী সিএনজি গাড়িতে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক ও চারটি তাজা কার্তুজসহ মোহাম্মদ পারভেজ(২০)নামের এক যুবককে আটক করেছে।

সোমবার (৯এপ্রিল)দুপুর ২টার দিকে উপজেলার কোনাখালীস্থ বাগগুজারা ব্রিজের পূর্ব পাশে আঞ্চলিক মহাসড়ক থেকে পুলিশ তাকে আটক করে। আটককৃত যুবক বাঁশখালী উপজেলার বৈলছড়ি তেছুরিয়া এলাকার জামাল আহমদের পুত্র।

পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার দুপুরের দিকে যাত্রীবাহী একটি সিএনজি গাড়িতে করে এবিসি সড়ক দিয়ে এক যুবক অস্ত্র নিয়ে পেকুয়ার দিকে যাচ্ছিল। এ ধরণের সংবাদ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে মাতামুহুরী পুলিশ ফাঁড়ির এসআই মংথোয়াই নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে কোনাখালীস্থ বাগগুজারা ব্রিজের পূর্ব পাশ এলাকায় অবস্থান করে তল্লাশি চালানো হয়।

এসময় পুলিশ একটি যাত্রীবাহী পেকুয়াগামী সিএনজি গাড়িতে তল্লাশি চালিয়ে সন্দেহজনক ভাবে পারভেজ নামের এক যুবককে আটক করা হয়। আটক যুবক পারভেজের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক ও ৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি অস্ত্র ও গুলিসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়েছে। ধৃত যুবক অস্ত্র ও গুলি নিয়ে কোথায় যাওয়া হচ্ছে এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *