গুইমারায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও ছাত্রছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ


গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর উদ্যোগে প্রায় দেড় শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। সোমবার ও মঙ্গলবার দুই দিনব্যাপী হাফছড়ি ইউনিয়ন পরিষদে শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ম্রাসাজাই মার্মা, কংলাপ্রু মার্মা মহিলা সদস্য সাফিয়া বেগমসহ অনেকে।

শীতবস্ত্র বিতরণ কালে চাইথোয়াই চৌধুরী দেশের বৃত্তবান ভাইদের উদ্দেশ্যে বলেন,  আমাদের সমাজের গরীব অসহায় মানুষগুলোকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে আমাদের একটু সহযোগিতা। আমরা যদি গরম কাপড়, সোয়েটার, জ্যাকেট, কম্বল, চাদর ছাড়াও আর্থিক সাহায্যে এগিয়ে আসি তাহলে গরীব অসহায় সুবিধা বঞ্চিত মানুষগুলো শীতে আর কষ্ট পাবেনা এবং অসহায় শীতার্তদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসার জন্য সকল বৃত্তবানদের অনুরোধ করেন তিনি।

এর আগে প্রধান অতিথি হিসেবে হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর  হাফছড়ি উচ্চ বিদ্যালয়, জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রিয়ংমরম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের মাঝে নতুন বছরের নতুন বই বিতরণ। এসময়ে ইউপি সদস্যবৃন্দ, বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বই বিতরণকালে তিনি বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই ছাত্র ছাত্রীরা আগামী দিনে দেশ পরিচালনা করবে। বর্তমান সরকার শিক্ষার প্রতি খুবই গুরুত্ব দিয়েছে জানিয়ে বলেন, আমাদের সমাজের কোন সন্তান যেন শিক্ষা থেকে পিছিয়ে না পড়ে সে দিকে সবাইকে সজাগ থাকতে হবে। প্রয়োজনে তিনি সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *