গুইমারায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করলেন খাগড়াছড়ি জেলা বিএনপির নেতৃবৃন্দ


গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়ার নির্দেশে খাগড়াছড়ি জেলা বিএনপির নেতৃবৃন্দ গুইমারা উপজেলার তিনটি পূজামণ্ডপ সহ জেলার বেশ কয়েকটি উপজেলায় পূজামণ্ডপ পরির্দশন করেন।

বুধবার(১৭ অক্টোবর) সকাল থেকে পূজামণ্ডপ পরিদর্শনের অংশ হিসেবে গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো. ইউছুপের সার্বিক তত্ত্বাবধানে বিকেল ৩ টায উপজেলার দার্জিলিংটিলা কালী মন্দির, ডাক্তারটিলা হরি মন্দির ও বাজারের চণ্ডিমন্দির পরির্দশন করেন নেতারা।

এ সময় পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দরা জেলা বিএনপির নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় ও আপ্যায়নের ব্যবস্থা করেন।

পরিদর্শনকালে টিম প্রধান প্রবীন চন্দ্র চাকমা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোনো দুষ্কৃতিকারী যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে দিকে লক্ষ রেখে শান্তি সম্প্রীতি বজায় রেখে পূজা উৎযাপনে সার্বিক সহযোগিতা করতে হবে ।

এ সময়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা , জেলা ছাত্রদলের সভাপতি সাহেদ হোসেন সুমন, মো. ইউসুফ, সিনিয়র গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ইব্রাহীম, যুগ্ম সম্পাদক মো. নবী হোসেন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন বাদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে উপজেলা বিএনপির সভাপতি মো. ইউছুপ বলেন, বিএনপি সকল সম্প্রদায়ের শান্তি ও সম্প্রীতি রক্ষায় বিশ্বাসী। বিশেষ করে প্রতিবছরই জেলা বিএনপির নেতৃবৃন্দ জেলার সকল উপজেলার পূজামণ্ডপ গুলোতে র্দুগা পূজাকে উৎসব হিসেবে নিয়ে পরিদর্শন করেন। তিনি আশা করেন, এধরনের অসাম্প্রদায়িক চেতনায় সকলে এক হলে দেশে কোনো সাম্প্রদায়িক মনোভাব থাকতে পারে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *