Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারায় ফাতেমা অপহরণের সাথে জড়িত ইউপিডিএফের ৫ কর্মী আটক

গুইমারা  প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারায় স্বামীর উপস্থিতিতে যাত্রীবাহী বাস থেকে স্ত্রী অপহরণের ঘটনায় অপহরণের সাথে জড়িত সন্দেহে পাছঁ জনকে কে আটক করেছে গুইমারা থানা পুলিশ। গোপন তথ্যের ভিত্তিতে বুধবার সকাল ১০টার দিকে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন টিটুর নেতৃত্বে গুইমারা থানার পুলিশ সদস্যদের নিয়ে  অপহরণকারীদের আটক করা হয় গুইমারা উপজেলার বাইল্যাছড়ি ও ১নং রাবার বাগান এলাকা থেকে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইউপিডিএফের কর্মী ও গৃহবধু ফাতেমা বেগমকে অপহরণের সাথে জড়িতর বিষয়ে প্রাথমিকভাবে  স্বীকার করেছে বলে গুইমারা থানা পুলিশ সূত্রে জানা যায়।

গুইমারা থানা পুলিশের হাতে আটক  শুশীল ত্রিপুরা (১৮) পিতা রীজেন্দ্র ত্রিপুরা সাং বাইল্যাছড়ি, চিত্রা রানী ত্রিপুরা (২৪) পিতা কামিনী ত্রিপুরা, সাং ১নং রাবার বাগান, বাইল্যাছড়ি, জোসিকা ত্রিপুরা (১৫)পিতা রিজেন্দ্র ত্রিপুরা, ১নং রাবার বাগান বাইল্যাছড়ি, রেহেনা চাকমা তকরু (১৮) পিতা স্নেহ কুমার চাকমা ১নং রাবার বাগান বাইল্যাছড়ি, কমরা বিকাশ চাকমা (৬০) স্বামী বিপত্রন চাকমা ১নং বাইল্যাছড়ি সকলেই গুইমারা উপজেলার বাসিন্দা এবং ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কর্মী।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর (শুক্রবার) ঈদের ছুটি শেষে স্বামীসহ একটি যাত্রীবাহি বাসে চট্টগ্রাম যাবার পথে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় পৌঁছলে পাহাড়ের আঞ্চলিক স্বশস্ত্র সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এর ১০/১২ জন নারীসহ ৪ জন পুরুষ কর্মী বাসের গতিরোধ করে এবং বাস (বিছমিল্লাহ পরিবহন) থেকে স্বামীর পাশে বসে থাকা স্ত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

ভালবেসে বাঙালি ছেলেকে ধর্ম পরিবর্তন করে বিয়ে করাটাই ছিলো ফাতেমার  ইউপিডিএফ কর্মীদের কাছে অপরাধ।

এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন টিটু বলেন, আটককৃত অপহরণকারীরা অপহরণের বিষয়টি  প্রাথমিকভাবে স্বীকার করেছে এবং তারা সকলেই পার্বত্য সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফের সদস্য বলে নিজেরা দাবি করেছে। তাদের বিষয়ে গুইমারা থানায় নিয়মিত মামলা রুজু ও ওয়ারেন্ট চাওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন