গুইমারায় নৌকার মাঝি মেমং ও ধানের শীষের কাণ্ডারি ইউসুফ


Guimara Upazila Candidate News Pic copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া পার্বত্য খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে একদিনের ব্যবধানে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ এবং বিএনপি। প্রধান দুই দলের দলীয় প্রার্থী চূড়ান্ত করার মধ্য দিয়ে গুইমারা উপজেলায় নির্বাচনি হাওয়া বইতে শুরু করেছে।

শুক্রবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরীর উপস্থিতিতে তৃনমূলের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের জন্য গুইমারা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার মনোনয়ন চূড়ান্ত করা হয়।

অন্যদিকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করার একদিন পরে শনিবার রামগড় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদের উপস্থিতিতে চেয়ারম্যান পদে গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ ইউসুফের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

বয়সে তরুণ এ দু‘প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করার মধ্য দিয়ে গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকার মাঝি মেমং মারমা আর বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষের কাণ্ডারি মোহাম্মদ ইউসুফ।

প্রসঙ্গত, আগামী ৬ মার্চ নির্বাচনের দিন ঠিক করে গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *