গুইমারায় ইয়াবাসহ যুবক আটক


গুইমারা প্রতিনিধি:

গুইমারায় ৯০ পিস  ইয়াবাসহ মো. আলী আজিম (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক আলী আজিম খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন হাফছড়ি পাতাছড়ার মো. আব্দুল আউয়াল খাঁর ছেলে। বৃহস্পতিবার(৩০ আগস্ট)  রাত ৯টায় গুইমারা থানার পুলিশ উপজেলার পশ্চিম বড়পিলাক জয়নাল পিসির বাড়ির সামনের সড়ক থেকে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করে।

জানাযায়, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. গেয়াসউদ্দিন  গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মনোয়ার ও এএসআই আলাউদ্দিনসহ পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে হাফছড়িতে পাহাড়া দিতে থাকে আটক ইয়াবা ব্যাবসায়ী আজিমকে।

পুলিশের উপস্থিতিতে আটক আলী আজিম বলেন, স্থানীয় ফরিদ মিয়ার ছেলে রহমান তাকে জেলার মানিকছড়ির গচরছাবিলে মোটর সাইকেল যোগে দুইশত পিস ইয়াবা আনার জন্য পাঠায়। টাকার পরিমান কম হওয়ায় গচ্ছাবিলের মুল ব্যবসায়ীর নিকট পৌঁছালে সে একশত পিস ইয়াবা দেয়। এগুলো নিয়ে আসতে হাফছড়িতে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে।

স্থানীয় সূত্রে জানাযায়, গুইমারায় বেশ কয়েকটা পাড়া কেন্দ্রীক শক্তিশালী সিন্ডিকেটের নেতৃত্বে রমরমা ভাবে চলছে চোলাই মদ আর ইয়াবা ব্যবসা। শহরের বড় বড় মাদক ব্যবসায়ীদের সিন্ডিাকেটের সাথে রয়েছে তাদের সখ্য। অভিনব কায়দায় দীর্ঘদিন ধরে মোটর সাইকেল যোগে বিভিন্ন জায়গায় থেকে ইয়াবার চালান নিয়ে  আসছে তারা।

এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. গেয়াসউদ্দিন বলেন, মাদকের বিষয়ে আমরা সবসময়ে তৎপর। মাদক ব্যবসায়ী যে হোক পুলিশের পক্ষ থেকে কোন ছাড় নেই। আটক আলী আজিমের বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *