গুইমারায়  আসছেন মীরাক্কেলের কমেডিয়ান কায়কোবাদ


গুইমারা প্রতিনিধি:

২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে গুইমারায় বিনোদন প্রেমী মানুষকে আনন্দ দিতে সোমবার(৩ ডিসেম্বর) আসঁছেন ভারতীয় জি বাংলা চ্যানেলের কমেডিয়ান শো মীরাক্কেলের  কায়কোবাদ।

বিভিন্ন মজার কৌতুক পরিবেশন করে দর্শকদের মন জয় করবেন কমেডিয়ান শো মীরাক্কেলের  কায়কোবাদ । গানের মাঝে মাঝে মডেলিং করা  শিল্পি  কায়কোবাদের জন্ম খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার কাজীপাড়ায়।

গুইমারা রিজিয়ন কর্তৃক আয়োজিত এ কনসার্টটি অত্র এলাকার বেশ কয়েকটি উপজেলার বিনোদন প্রেমী মানুষের মূল আকর্ষন। এই কনসার্টে হাজার হাজার পাহাড়ি –বাঙালি  দর্শককে আনন্দ দিতে আরও অংশ নেবেন গুইমারার উপজাতীয় ক্ষুদে শিল্পীবৃন্দ।

এনটিভির রিয়েলিটি শো ‘হা-শো’ এবং ভারতীয় জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান মীরাক্কেলে অভিনয় (কৌতুক) করে যে ক’জন বিখ্যাত হয়েছেন তাঁদের অন্যতম কায়কোবাদ। বর্তমানে নাটক, শর্টফিল্মে অভিনয় এবং মডেলিংসহ বিভিন্ন স্থানে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন তিঁনি। ২০১৬ সালে এনটিভির রিয়েলিটি শো ‘হা-শো’তে প্রথম অডিশন দিয়েই অভিনয়ের সুযোগ পান কায়কোবাদ। অভিনয়ের পাশাপাশি কীভাবে মানুষকে হাসানো যায় এবং সহজে মানুষের মনে স্থান দখল করা যায় এই নিয়ে মীরাক্কেলে কায়কোবাদের ভাবনা ।

রিজিয়ন সুত্র জানান এ অনুষ্ঠানকে ঘিরে আতশবাজি সহ আরও ব্যাপক আয়োজনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *