গণতন্ত্রকে কবর দেওয়ার জন্য বেগম জিয়াকে কারাবন্দি করা হয়েছে


রাঙ্গামাটি প্রতিনিধি:

দেশের গণতন্ত্রকে কবর দেওয়ার জন্য বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করেছে বর্তমান সরকার। শুধু কারা অন্তহীন করে শান্ত হয়নি । বর্তমান সরকার বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দিচ্ছে না বলে বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযোগ করেন।

বৃহস্পতিবার (৫ জুলাই) সকালে রাঙ্গামাটি জেলার নিজ কার্যালয়ের সামনে জেলা বিএনপি’র অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ সভাপতি সুশোভন দেওয়ান আগা, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, যুবদলের সাধারণ সম্পাদক আবু সাহাদাৎ মোহাম্মদ সায়েম, পৌর বিএনপি’র সভাপতি এসএস সফিউল আজম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, কারাবাসে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন কিছু হলে সারা বাংলাদেশের পরিস্থিতি খুবই ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দেন নেতা কর্মীরা।

বক্তারা আরও বলেন, যে নেত্রী গণতন্ত্রের জন্য, নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য, একটা সুষ্ঠু নির্বাচনের জন্য, জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য অবিরাম সংগ্রামে অবিচল নেতৃত্ব দিচ্ছেন তাকে কখনোই তার জনগণের কাছ থেকে বিছিন্ন করা যাবে না।  তাই অভিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *