খালেদা জিয়াকে মুক্ত করেই বিএনপি নির্বাচনে যাবে


উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, সাজানো মামলায় দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে আওয়ামী লীগ সরকার এক কলঙ্কময় ইতিহাস সৃষ্টি করেছে। বিরোধী মতের নেতা কর্মীদেরকে গুম, খুনসহ অসংখ্য মিথ্যা মামলা দিয়ে হাজার হাজার রাজনৈতিক নেতাদেরকে বিনা বিচারে জেল হাজতে আটক রাখায় আজ দেশে-বিদেশে কালো অধ্যায়ের তিলক রচনা করেছে অনির্বাচিত সরকার।

তিনি বলেন, সরকারের জেল জুলুম নির্যাতন ও রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের জবাবের ভয়ে আবারও এক তরফা নির্বাচন করার চেষ্টা করছে আওয়ামী লীগ। এবার কিন্তু ছাড় দেওয়া হবেনা। খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যাবে বিএনপি।

মে দিবস উপলক্ষে গত মঙ্গলবার বিকেলে উখিয়া জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী আরও বলেন, পুলিশ বাহিনী দিয়ে সভা-সমাবেশ বন্ধ করে দিয়ে আওয়ামী লীগ সরকার দেশে গণতন্ত্রকে পদতলীত করেছে। এর পরিনাম কিন্তু কারও জন্য কাম্য নয়।

উখিয়া সদর স্টেশনে বিএনপি অফিস কার্যালয় চত্বরে উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. শফি সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ, উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *