খাগড়াছড়ির জেএসএস সংস্কারপন্থী প্রার্থী মৃণাল কান্তি ত্রিপুরার স্ত্রীসহ ৬ নারী কর্মী অপহরণ


apohoron-500x330

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

জেএসএস এমএনলারমা গ্রুপের সমর্থিত খাগড়াছড়ি আসনের স্বতন্ত্রপ্রার্থী মৃনাল কান্তি ত্রিপুরার স্ত্রীসহ ৬জন নারী কর্মীকে আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টায় জেলা সদরের গিরিফুল দক্ষিণ হেডম্যান পাড়া এলাকা হতে অপহরণ করা হয়েছে। অপহরণের খবর শোনার সাথে সাথে খাগড়াছড়ি জেলার সর্বত্র আতংক ছড়িয়ে পড়ে। অপহরণের খবরের সত্যতা স্বীকার করেছেন প্রার্থী মৃনাল কান্তি ত্রিপুরা। অপহৃতদের উদ্ধারের জন্য স্থানীয় প্রশাসন সর্বত্র প্রচেষ্ঠা অব্যাহত রেখেছে।

প্রার্থী মৃনাল কান্তি ত্রিপুরা মুঠোফোনে এ প্রতিনিধিকে জানান, পানছড়ি সড়কস্থ গিরিফুল এলাকায় তার স্ত্রী পারুমিতা চাকমা (পুতুলী), তার বউদি মেনকা ত্রিপুরা, তার শেলিকা অনুভা ত্রিপুরা এবং আরও ৩কর্মীসহ ভোট চাওয়ার জন্য গেলে ঘটনাস্থলে অপহরণের শিকার হয়। তার স্ত্রী’র সাথে সর্বশেষ মুঠোফোনে তিনি জানতে পারেন ইউপিডিএফ’র সুধাকর ত্রিপুরা সাথে তার স্ত্রী কথা হয় এবং ইউপিডিএফ সমর্থিত প্রার্থী প্রসীত বিকাশ খীসা (হাতি) ঘটনাস্থলে পৌঁছলে তাদের ছেড়ে দেয়া হবে। তিনি এ ঘটনায় ইউপিডিএফকে দায়ী করেছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত অপহৃতদের উদ্ধার করার খবর পাওয়া যায়নি।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, আমি অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত থানায় অপহরণের বিষয়ে কোন অভিযোগ উত্থাপন করেনি।

এ ঘটনায় জেএসএস সংস্কারপন্থীর তথ্য ও প্রচার বিভাগের দায়িত্বরত প্রশান্ত চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ৮জনকে অপহরণ করা হয়েছে। তবে তিনি অপহৃতদের সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *