খাগড়াছড়িতে স্কুল ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ৩জনের রিমান্ড শুনানী ২ আগস্ট


খাগড়াছড়িতে স্কুল ছাত্রী পুনাতি ত্রিপুরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে  আটক ৩জনের রিমান্ড শুনানী ২ আগস্ট, খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রতিবাদে মানবন্ধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা কৃত্তিকাকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার ঘটনায় আটক তিন জনের রিমান্ড শুনানী দিন আগামী ২ আগস্ট ধার্য করেছে আদালত।

মঙ্গলবার(৩১ জুলাই) দুপুরে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক শাহ আলম(৩৩), ইসলাম ভান্ডারী(৩২) ও  মাহিন্দ্র চালক মো. মনির হোসেনকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে সাত দিন করে রিমান্ড চেয়ে খাগড়াছড়ি সিনিয়র জডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান নোমানের আদালতে হাজির করা হলে আদালত আগামী ২ আগস্ট শুনানীর দিন ধার্য  করে আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ দিকে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মঙ্গলবারও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে খাগড়াছড়িতে। সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে শিশু কিশোর মেলা ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আধা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন থেকে বক্তারা স্কুল ছাত্র পুনাতি ত্রিপুরাসহ পাহাড়ে সংগঠিত প্রত্যেকটি ধর্ষণ ও ধর্ষণ পরবর্তী হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।

খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান জানান, মামলা তদন্তে অনেক অগ্রগতি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *