খাগড়াছড়িতে সঞ্চয় দিবস পালিত


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

“চলো সবাই সঞ্চয় করি, ডিজিটাল বাংলাদেশ গড়ায় সহায়তা করি” এই প্রতিপ্রাদ্য বিষয় নিয়ে খাগড়াছড়িতে পালিত হয়েছে সঞ্চয় সপ্তাহ।

জেলা প্রশাসন ও জেলা সঞ্চয় অফিস এর আয়োজনে শনিবার(৭এপ্রিল) সকালে  খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণে ফিতা কেটে র‌্যালির উদ্বোধন করেন এডিশনাল সার্কেল এএসপি আব্দুল আওয়াল, জেলা সঞ্চয় কর্মকর্তা সমুৎসু যশ চাকমা, খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. বৌধিসত্ত্ব দেওয়ান। র‌্যালির উদ্বোধন করেন। র‌্যালিটি টাউন হল প্রঙ্গণ হতে বের হয়ে জেলা শহরের শাপলা চত্ত্বর ঘুরে এসে জেলা শিল্পকলা একডেমিতে এসে শেষ হয়। র‌্যালি শেষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

জেলা সঞ্চয় কর্মকর্তা সমুৎসু যশ চাকমা, আলোচনা সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. বৌধিসত্ত্ব দেওয়ান ও এডিশনাল সার্কেল এএসপি আব্দুল আওয়াল। এসময় তিনি ছাত্র-ছাত্রীদের সঞ্চয় করার জন্য উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সরকারি দফতরের কর্মকর্তা, বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক ব্যক্তিত্ব, উন্নয়ন কর্মী, জেলা শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা র‌্যালিতে অংশ গ্রহণ করে।

আলোচনা সভা অনুষ্ঠানে জেলা সঞ্চয় অফিস/ব্যুরো খাগড়াছড়ির ২০১৭-২০১৮ অর্থ বছরের (মার্চ ২০১৮ পর্যন্ত) লক্ষমাত্রা, অর্জিত বিনিয়োগ এবং অর্জিত বিনিয়োগের হার ছক আকারে উপস্থাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *