খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশে কঠোর কর্মসূচীর হুমকি

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে না ফেরার হুমকি দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। দাবি আদায়ের প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণসহ আরো কঠোর কর্মসূচী ঘোষনা হবে বলে হুশিয়ারী করা হয়েছে।

অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী সোমবার খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের আয়োজিত বিশাল মানববন্ধন থেকে হুমকি দেওয়া হয়।

শনিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক এম এন আবছার,আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা,জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম,জেলা ছাত্রদলের সভাপতি মো:শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো:একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয় সহ বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন