খাগড়াছড়িতে পুলিশের বাধা উপেক্ষা করে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পুলিশের বাধা উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপি ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার (৭ নভেম্বর) বেলা ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় থেকে র‌্যালি বের করলে মুল সড়কে উঠার আগে পুলিশের বাধার মুখে পড়ে। পরে বিএনপির একটি প্রতিনিধি দল   নিয়ে শহরে স্থাপিত বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্য্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপির নেতৃবৃন্দ।

পরে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমএন আবছর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা, বিএনপির প্রতিটি শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের বাধার তীব্র সমালোচনা করে বলেন, ভবিষ্যতে আর কোন বাধা বিএনপির নেতাকর্মীরা মানবেনা বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

এ সময় জেলা বিএনপির সহ-সভপতি মোসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুর রব রাজা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কোহেলি দেওয়ান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *