খাগড়াছড়িতে পিতা-পুত্রকে গুলি করে হত্যা ও এক নারীকে গণধর্ষণের ঘটনায় আরও ৪জন আটক


Khagrachari Pic 02 (3) copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির সদর উপজেলায় ব্যবসায়ী চিরঞ্জয় ত্রিপুরা ও তার ছেলে কর্ণ জ্যোতি ত্রিপুরাকে গুলি ও কুপিয়ে হত্যা এবং ১ নারীকে গণধর্ষণের ঘটনায় আরও ৪জনকে আটক করেছে পুলিশ। রবিবার ভোর রাতে জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক আব্দুল হান্নান জানান, আটককৃতদের মধ্যে ৩ নারী রয়েছে। এ নিয়ে এ হত্যাকাণ্ডে জড়তি থাকার অভিযোগে ৫জন আটক হলো। বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলা সদরের থলিপাড়া এলাকায় কালিবন্ধু ত্রিপুরা ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় ব্যবসায়ী চিরঞ্জয় ত্রিপুরা ও তার ছেলে কর্ণ জ্যোতি ত্রিপুরা নিহত হয়। হামলায় গুরুতর আহত হন চিরঞ্জয় ত্রিপুরার স্ত্রী ভবেলক্ষী ত্রিপুরা ও ছেলে কর্ণ জ্যোতি ত্রিপুরার স্ত্রী বিজলি ত্রিপুরা। এ সময় সন্ত্রাসীরা নারীদের উপর পাশবিক নির্যাতন চালায়। তারা এখন খাগড়াছড়ি সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় শুক্রবার রাতে নিহত চিরঞ্জয় ত্রিপুরার ছেলে নিহার ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোবনেশ্বর ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের নেতা মংশেপ্রু চৌধুরী অপু এবং ইউপি সদস্য কালিবন্ধু ত্রিপুরাসহ ৩৪জনের নাম উল্লেখসহ ৬৪জনকে আসামি করে খাগড়াছড়ি সদর থানায় মামলা করে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *