খাগড়াছড়িতে পাহাড়ি ছাত্র পরিষদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬



নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে ইউপিডিএফ(প্রসীত) জেএসএস(এমএন) গ্রুপ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৬জন আহত হয়েছে।

বৃহস্পতিবার(২৬এপ্রিল) দুপুর ১টার দিকে শহরের চেঙ্গী স্কোয়ার এলাকায় এ সংষর্ঘ হয়। আহতদের মধ্যে একজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর ১টায় খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট কলেজে এইচএসসি পরিক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা বের হওয়ার সময় জনসংহতি সমিতি(এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ ও ইউপিডিএফ(প্রসীত গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে।

সংঘর্ষে জনসংহতি সমিতি(এমএন) সমর্থিত পিসিপির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক দীপন চাকমা(২৪) ও ইউপিডিএফ সমর্থিত পিসিপি’র সরকারি কলেজ শাখার সদস্য সজীব চাকমা(১৭) আহত হয়। আহতদের মধ্যে সজীব চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহৃ রয়েছে।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা বলেন, ‘বিনা উস্কানীতে ওরা(পিসিপি) আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। সেখান থেকে ফেরার পথে বাঙ্গালী ছাত্র পরিষদও হামলা করে। এতে পিসিপির ৫জন আহত হয় বলে তিনি দাবি করেন।

তবে জনসংহতি সমিতি(এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজ্য মণি চাকমার সাথে যোগযোগ করা হলে তিনি এই বিষয়ে পরে জানাবেন বলে জানান।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *