খাগড়াছড়িতে নির্বাচন পরবর্তী বিএনপির মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

‘পাতানো নির্বাচনের’ ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপির নেতৃবন্দ। সভা থেকে ‘ভোট ডাকাতির মাধ্যমে গঠিত সরকারের’ পতনের আন্দোলন জোরদার করার আহ্বান জানানো হয়।

খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভ্ইূয়া।

বক্তব্য রাখেন, খাগড়াছড়ি আসনে বিএনপি মনোনীত প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া ও জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরীসহ তৃণমূলের বিএনপির নেতৃবৃন্দ।

বুধবার সকালে খাগড়াছড়িতে আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী বিএনপির মনবিনিময় সভায় বক্তারা অভিযোগ করেন, ‘নির্বাচনের আগের দিন রাতে ও নির্বাচনের সকাল থেকে সরকার দলীয় সন্ত্রাসীরা প্রশাসনের সহযোগিতায় খাগড়াছড়ি আসনের সকল ভোট কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মেরে বাক্সভর্তি করে কোথাও কোথাও ৯৯ ভাগ পর্যন্ত ভোট গ্রহণ দেখিয়ে জনগণের বিজয় ছিনিয়ে নিয়েছে’।

সভায় বক্তারা নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নেতাকর্মীদের উপর চলমান হামলা, মামলা, ভাংচুর, লুটপাট ও চাঁদাবাজি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *