খাগড়াছড়িতে দুইটি আগ্নেয়াস্ত্র, গুলি, সামরিক পোশাকসহ ইউপি সদস্য গ্রেফতার 


kkkkk copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়িতে দুইটি আগ্নেয়াস্ত্র, গুলি, সামরিক পোশাক, বাইনোকুলার ও বিদেশী মুদ্রাসহ এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

বৃহস্পতিবার রাত ২ টার দিকে সদর উপজেলার দেবতাপুকুরের নিকটবর্তী থলিপাড়া থেকে কালিবন্ধু ত্রিপুরা(৫৬) নামের এই ইউপি সদস্যের বাড়ি তল্লাসী করে এসকল অস্ত্র ও সামরিক সরঞ্জামাদি পাওয়া যায়। এসময় যৌথবাহিনী পুত্রসহ তাকে গ্রেফতার করে।

স্থানীয় সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি দল খাগড়াছড়ি সদর উপজেলার ১ নং ইউনিয়ন পরিষদের মেম্বার কালিবন্ধু ত্রিপুরার থলিপাড়ার বাসভবন তল্লাশী করার উদ্দেশ্যে ঘেরাও করে যৌথ বাহিনী। এসময় তাদেরকে আটক করে বাড়ির বাইরে নিয়ে এসে অস্ত্রের কথা জিজ্ঞাসাবাদ করলে তারা অস্বীকার করে। পরে যৌথবাহিনী তাদের বাড়ি তল্লাশী করলে বাড়ির বিভিন্ন স্থান থেকে দুইটি এলজি, ৩ রাউন্ড এলজি’র গুলি, একটি বাইনোকুলার, প্রতিবেশী একটি দেশের সেনাবাহিনীর সামরিক পোশাক,  ২১০ রুপী বিদেশী মুদ্রা আটক করা হয়।

kmjg copy

এসময় কালিবন্ধু ত্রিপুরা ও তার ছেলে যতীন ত্রিপুরা(৩০)কে আটক করে যৌথবাহিনী। গ্রেফতারকৃত কালিবন্ধু ত্রিপুরা জেএসএস সংস্কার দলের সাথে জড়িত ও এলাকায় চাঁদাবাজ হিসাবে চিহ্নিত বলে যৌথবাহিনী সূত্র দাবী করেছে।

শুক্রবার আটককৃতদের খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হযেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *