কাউখালীতে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার


কাউখালী প্রতিনিধি:

কাউখালীতে ৬ পিস ইয়াবাসহ  আরমান হোসেন (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টায় মিনি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় ইয়াবার বড় একটি চালানসহ পালিয়েছে অন্যরা। আটককৃত যুবক কুমিল্লার মুরাদনগর উপজেলার রানীমূহুরী গ্রামের ওহিদুর রহমানের ছেলে। কাউখালী উপজেলার কাশখালী এলাকায় তার শশুর বাড়ি বলে পুলিশ জানিয়েছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন ঘটনার  সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন এ ব্যাপারে কাউখালী থানায় মামলা হয়েছে।

থানার এসএই মো আব্দুল কাদের জানান, কাউখালীতে একটি সেন্ডিকেট দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে পুরো উপজেলাজুড়ে ইয়াবা ট্যাবলেটের বিস্তার ঘটাচ্ছে। অত্যন্ত কৌশলী এ সেন্ডিকেটকে আটকের জন্য পুলিশ অনেকদিন যাবৎ চেষ্টা চালালেও বার বার ফসকে যাচ্ছে।

শুক্রবার মধ্যরাতে কাউখালীতে ইয়াবার একটি বড় চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ কাউখালী রানীহাট সড়কে একটি সিএনজির গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজিতে থাকা দুই ইয়াবা ব্যবসায়ী গাড়ি থেকে লাফিয়ে পালাতে চেষ্টা করে। এতে ইয়াবার বড় চালানসহ একজন পালিয়ে গেলেও আরমানকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এসময় তার শরীর তল্লাশি করে ৬পিস ইয়াবা উদ্ধার করে। পুলিশের ধারনা এরা মূল সেন্ডিকেটের সাথে জড়িত থাকতে পারে। জিজ্ঞাসাবাদের মাধ্যমে মুল সেন্ডিকেটের তথ্য বের করার চেষ্টা চালাবে পুলিশ।

দেশীয় মদ ও গাঁজার ছোবলে আক্রান্ত কাউখালীতে এবার মরন নেশা  ইয়াবা যুক্ত হওয়ার খবরে বিচলিত এলাকার মানুষ। সাধারণ মানুষের মতে অল্প থেকে এ নেশার বিষাক্ত ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে না পারলে ভয়াবহ পরিস্থিতি রূপ নিতে পারে।

ওসি মো. কবির হোসাইন জানান, গ্রেফতারকৃত আরমান হোসেনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং তার সঙ্গে থাকা অন্যান্যদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *